বাংলাদেশে তেতুঁল হুজুর চক্র হলো রাজাকার পন্থী, পাকিস্থান পন্থী ও জঙ্গী পন্থী এদের সাথে মহাজোটের রাজনৈতিক লেনদেনের কোন প্রশ্নেই ওঠে না : কুষ্টিয়ায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

0
132

হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া:

তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, যারা বাংলাদেশে রাজনীতি,সমাজনীতি ও গঠননীতি করবে তাদেরকে বাংলাদেশের স্বাধীনতার ঘোষনা, জাতির পিতা ও সংবিধানের চার নীতি এবং ২৫ মার্চের কালো রাতকে মানতে হবে। বাংলাদেশে রাজনীতি করতে চাইলে রাজাকার, জঙ্গী, যুদ্ধাপরাধী ও জামাতকে ছাড়তে হবে। তবেই তারা রাজনীতির উপযোগী হবে। আজ মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে জাসদ নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় “বর্তমান সরকার তেতুঁল হুজুরদের সাথে সমঝোতা করে নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপির এমন দাবি প্রসঙ্গে তথ্যমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের তেতুঁল হুজুর চক্র হলো রাজাকার পন্থী, পাকিস্তান পন্থী ও জঙ্গীপন্থী। তেতুঁল হুজুর চক্র একটি ধর্মবিরোধী চক্র। এরা বাংলাদেশের কোন আলেম, ওলামার প্রতিনিধিত্ব করে না। তেতুুঁল হুজুর চক্র আসলে একটি রাজনৈতিক মোল্লা চক্র। এদের সাথে মহাজোটের রাজনৈতিক লেনদেনের কোন প্রশ্নোই ওঠে না।
প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ইনু বলেন, তিস্তার পানি ভাগাভাগি করতে হবে এবং এ নিয়ে চুক্তি হবে ভারত এ বিষয়ে প্রকাশ্যে অঙ্গিকার করেছে, এখন শুধু আনুষ্ঠানিকতার অপেক্ষা মাত্র। এ ক্ষেত্রে ভারত সফরে শেখ হাসিনা তার কূটনৈতিক সাফল্য অর্জণ করেছে। ভারত সফর নিয়ে অহেতুক অপপ্রচার চালালে বিএনপিকে নিজের থুতু নিজেরই গিলতে হবে।
এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার এস,এম মেহেদী হাসান, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়।

LEAVE A REPLY