মাদকের স্বর্গরাজ্য এখন পাথরঘাটা

0
515

অভিষেক হাওলার,পাথরঘাট, বরগুনা প্রতিনিধি: বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন, কালমেঘা কুপধন, কামারহাট বাজার, কাকচিরা লন্সঘাট, লেমুয়া বাজারের পিছনে,হাড়িটানা স্কুলের পিছনে দিনের পর দিন চলছে মাদক কেনাবেচা ও সেবন। আর এসব যায়গা দিন-দিন মাধক স্বর্গের আস্থানায় পরিনত হচ্ছে।
সূত্র জানায়, প্রভাবশালী কয়েকজন মাদক সম্রাট পর্দার আড়ালে হুকুমদারি করলেও তাদের সহযোগীরা অসাধু কিছু পুলিশসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজনের সহযোগিতায় মাদক ব্যবসা অব্যাহত রেখেছে। চিহ্নিত মাদক ব্যবসায়ীরা। মাজে মধ্য পুলিশে বিশেষ অভিযানে মাদক ব্যাবসায়ীরা গ্রেফতার হলেও কিছু দিন পর জামিনে বের হয়ে আবার ও দেদাড়ছে চালায় মাদক ব্যাবসা।
মাদক পল্লী হিসেবে পরিচিতি পেয়েছে শহরের পাথরঘাটার কুপদন এলাকা, এ এলাকায় প্রতিদিন মাদক কেনা বেচার হাট বসছে। পুলিশ প্রশাসন মাদক নির্মূলের প্রতিশ্রুতি দিলেও কমছেনা মাদক ব্যাবসা। সম্প্রতি কয়েক দিন আগে কুপদন এলাকা থেকে ৬ চিহ্নত মাদক ব্যাবসায়ীকে থানা পুলিশের একটি বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়। এর পর থেকে কিছুটা নির্মুল হলে ও সূত্র মতে আর কয়েকটি মাধক সিন্ডিকেটের ও দোরাত্ব আবার বেড়েছে চলছে। আর এ বিষয় কথা হয় পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জিয়াউল হক সাথে  তিনি বলেন, মাধকের সাথে আমাদের কোন আপোশ নয়। মাধকের বিরোদ্ধে আমাদের অভিযান চলছে-চলবে।

LEAVE A REPLY