সনিকা মৃত্যু মামলায় বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের ধারা

0
25

মডেল-অভিনেত্রী সনিকা চৌহানের মৃত্যু মামলায় আরও বিপাকে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। বুধবার বিক্রমের বিরুদ্ধে চার্জশিট জমা দিল টালিগঞ্জ থানার পুলিশ। জানা যাচ্ছে, চার্জশিটে অনিচ্ছাকৃত খুনের উল্লেখ রয়েছে। পুলিশ সূত্রে খবর, গাড়ি দুর্ঘটনার সময় সেই জায়গায় উপস্থিত পৌরসভার এক ঝাড়ুদার, এক ট্যাক্সিচালক সহ মোট আটজনের বয়ানের ভিত্তিতে তৈরি করা হয় চার্জশিট। পাশাপাশি গাড়ির গতিবেগের ফরেনসিক রিপোর্ট, রক্তের নমুনাসংক্রান্ত সমস্ত তথ্যও উল্লেখ করা হয়েছে। সেখানেই বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের উল্লেখ করা হয়েছে।

এদিন আলিপুর আদালতে চার্জশিট পেশ করে টালিগঞ্জ থানার পুলিশ। সবমিলিয়ে বিক্রমের বিপত্তি বাড়ল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। ইতিমধ্যেই তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছে। ফলে আপাতত তিনি জেল হেফাজতেই রয়েছেন। মূলত অভিনেতার বয়ান বিভ্রান্তি ও ঘটনার পুনর্গঠন সম্পূর্ণ না হওয়ার জন্যই তাঁকে জামিন দেওয়া হয়নি।

এর আগে তিন দিন পুলিশ হেফাজতে থাকলেও বেশির ভাগ প্রশ্নই হয় এড়িয়ে গিয়েছিলেন বিক্রম। যার ফলে তদন্ত এগিয়ে নিয়ে যেতে গিয়ে সমস্যায় পড়তে হয়েছিল পুলিশকে। মেডিক্যাল রিপোর্ট, গাড়ির ফরেনসিক রিপোর্টের সঙ্গে বিক্রমের বয়ানের একাধিক অসংগতি ছিল। এর পাশাপাশি একাধিক প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছিলেন তিনি। ফলে প্রত্যক্ষদর্শীদের বয়ান ও ফরেনসিক রিপোর্টের ওপর ভিত্তি করেই এগোয় তদন্ত। অবশেষে এদিন পেশ করা হলো চার্জশিট।

LEAVE A REPLY