বাটামারা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ও সফিপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে জে.এস.সি পরীক্ষা দৃষ্টিনন্দন পরিবেশে চলছে

0
18

এম.এ.গফুর মোল্লা :

মুলাদী (বরিশাল) উপজেলার বাটামারা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ও সফিপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষা দৃষ্টিনন্দন পরিবেশে চলছে। বাটামারা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের দায়িত্ব প্রাপ্ত অফিসার মোঃ আরিফ খান উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার, মুলাদী। কেন্দ্র সচিব এ.কে.এম আলাউদ্দিন, প্রধান শিক্ষক বাটামারা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় ও সফিপুর মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোঃ মেহেদী হাসান, প্রধান শিক্ষক সফিপুর মাধ্যমিক বিদ্যালয়।

০২ নভেম্বর ২০১৭ ইং তারিখ উভয় কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে সরেজমিনে উপস্থিত হয়ে দেখা গেছে, সরকারের বিধি মোতাবেক ব্যাপক আইন শৃংঙ্খলা ও নিরাপত্তার মাধ্যমে দৃষ্টিনন্দন পরিবেশে পরীক্ষা চলছে। দায়িত্বপ্রাপ্ত অফিসার আরিফ খান, কেন্দ্র সচিব এ.কে.এম আলাউদ্দিন ও সফিপুর মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোঃ মেহেদী হাসান জানান, সরকারের নির্দেশিত বিধি মোতাবেক পরীক্ষার সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ ছাত্র-ছাত্রী, অভিভাবক অনেকেই জানান, কেন্দ্র দুটিতে যে ভাবে শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা চলছে, এভাবে অন্য কোন কেন্দ্রে পরীক্ষা চলছে কিনা তাদের জানা নেই। এই পরিবেশে পরীক্ষা পরিচালিত হলে শিক্ষার মান ব্রাপক উন্নতি হবে বলে মত ব্যাক্ত করেন তারা।

বাটামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম সিকদার জানান, বাটামারা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নকল মুক্ত ও দৃষ্টিনন্দন পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

সফিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু মুসা হিমু জানান, নকল মুক্ত পরিবেশে সফিপুর মাধ্যমিক বিদ্যালয়ে পরীক্ষা পূর্বেও হয়েছে এবং বর্তমানেও হচ্ছে। পরীক্ষা নিয়ন্ত্রন কর্মকর্তাদের দায়িত্ব পালনে তাদের ভূয়াসী প্রশংসা করেন চেয়ারম্যান।

LEAVE A REPLY