বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-দপ্তর সম্পাদক হলেন মুলাদী উপজেলার রামিম হোসেন লিমন মোল্লা

0
238

নিজস্ব  সংবাদদাতা:- বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কর্তৃক আয়োজিত গত ১লা জুন ২০১৮ ইং রোজঃশুক্রবার পল্টনস্থ ক্যাফে বিসমিল্লাহ ফুড জোনে অনুষ্ঠিত্য বর্ধিতসভায় উপস্থিত সকল নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমেন সিদ্ধান্ত গৃহীহ হয় যে,যেহেতু বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কেন্দ্রীয় কমিটিতে অধিষ্ঠিত অনেক নেতৃবৃন্দ বিভিন্ন পেশার সাথে যুক্ত হয়ে যাওয়ায় সংগঠনের নিয়মিত কার্যক্রম সক্রিয় থাকতে না পারায় সংগঠনের গতিশীলতা অক্ষুন্ন। রাখার জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি বর্ধিত করার একান্ত প্রয়োজন উপরোক্ত সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক দক্ষতা বিবেচনা করে কয়েকজন কে অর্ন্তভুক্ত করা হয়।এতে সাংগঠনিক দক্ষতায় কেন্দ্রীয় কমিটিতে স্হান পায় বরিশাল জেলা মুলাদী উপজেলার সন্তান মোঃরামিম হোসেন লিমন মোল্লা।জানা যায় রামিম মোল্লা ৮ম শ্রেণী থেকে ছাত্ররাজনীতিরর সাথে জড়িত । তিনি বরিশাল জেলাধীন মুলাদী উপজেলার চরককালেখান ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মোঃকবির হোসেন চান্দু মোল্লার কনিষ্ঠ সন্তান।তার বড় কাকা বীর। প্রতীক কুদ্দুস মোল্লা।খবর নিয়ে জানা যায় তাদের পরিবারের অধিকাংশ চাচাই মুক্তিযোদ্ধা। তার বাবা ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের দীর্ঘ ১২ বছর ছিলেন সাঃ সম্পাদক এবং ২০০৭ সাল থেকে অদ্য অবধি নিষ্ঠার সাথে সভাপতির দায়িত্ব পালন করে আসছে।রামিম ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় নেতা।উপজেলা ছাত্রলীগে ও তিনি সম্পৃক্ত। তিনি সম্মিলত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাথে যুক্ত।তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি(বিইউবিটি) তে ২০১৫ সালে আইন বিভাগে ভর্তি হন।ভর্তির পর থেকে কেন্দ্রীয় সাঃসম্পাদকের হাত ধরে সংগঠনের সাথে যুক্ত হলে ২০১৫ সালের শেষের দিকে তিনি তার বিশ্ববিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করে নিষ্ঠার সাথে।

২০১৭ সালে তিনি তার পরিশ্রমের ফল হিসেবে ঢাকা মহানগর উত্তরের সুপার ৫ সদস্যের কমিটির ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।দক্ষতার সাথে তার দায়িত্ব পালন করে।তিনি বিভিন্ন জেলা ও ইউনিট কমিটির সমন্নয়কের দায়িত্ব পালন করে।জানা যায় রামিম মোল্লা সকল নেতৃবৃন্দের কাছে খুবই জনপ্রিয়। কেন্দ্রীয় সভাপতি-সাধারন সম্পাদক তার কাজে খুবই সন্তুষ্ট। আর এর ফল হিসেবে তার একজন দক্ষ, কর্মীপ্রিয়,আওয়ামী পরিবারের সন্তান মোঃরামিম হোসেন লিমন মোল্লাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।।

LEAVE A REPLY