সৌদি থেকে দেশে ফিরেই যুক্তরাষ্ট্র যাচ্ছেন সাকিব

0
18

পবিত্র হজ পালন শেষে বুধবার রাতে সৌদি আরব থেকে ঢাকায় ফিরেছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু দেশে ফিরে বিশ্রামের সময় পাচ্ছেন না তিনি। পরদিনই, অর্থাৎ ৩০ আগস্ট বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওয়ানা হতে হচ্ছে তাকে।

জানা গেছে, স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলাইনা হাসান অউব্রিকে নিয়ে আসার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তিনি।

সাকিব অবশ্য দেশ ছাড়ার আগে বৈঠকে বসবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে। সেখানে নিজের হাতের অস্ত্রোপচারের ব্যাপারে আলাপ করবেন তিনি।

চলতি বছরের শুরুতে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের আঙুলে পাওয়া সাকিবের চোট এখনও ভোগাচ্ছে তাকে। সর্বশেষ উইন্ডিজ সিরিজের শেষ দিকে খবর পাওয়া যায়, ওই আঙুলের অস্ত্রোপচার করতে হবে। কারণ সাকিব বল করতে পারলেও, আঙুল মুঠো করে ব্যাট ধরতে (গ্রিপ) পারছেন না।

সেদিক থেকে আসন্ন এশিয়া কাপের আগে অস্ত্রোপচার হবে নাকি, পরে; তা নিয়ে আলোচনা হচ্ছিল। তবে বুধবার বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, এশিয়া কাপে খেলবেন সাকিব। সে ক্ষেত্রে অস্ত্রোপচার হবে অক্টোবরে।

এসব বিষয় নিয়েই বোর্ড সভাপতির সঙ্গে আলোচনায় বসবেন সাকিব। মূলত, সৌদি থেকেই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল সাকিবের। কিন্তু আঙুলের অস্ত্রোপচার সংক্রান্ত বিষয়ের আলোচনার জন্যই দেশে আসতে হয়েছে তাকে।

LEAVE A REPLY