সাংবাদিক সাগর-রুনী হত্যাকান্ডের বিচার হলে সাংবাদিক নদী হত্যা হতোনা- জনবার্তা সম্পাদক

0
48

নিজস্ব সংবাদাতা:

সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকান্ডের বিচার হলে সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যার মত ঘটনা ঘটতনা বলে মন্তব্য করেছেন জনবার্তা ডটকম এর সম্পাদক- মো: উজ্জল হোসেন মুরাদ। ০১/০৯/২০১৮ইং তারিখে রাজধানীর পল্টনে বিকাল ৫ ঘটিকায় সাধারন সাংবাদিকবৃন্দ কর্তৃক আয়োজিত একটি আলোচনা সভায় বক্তব্য রেখে তিনি একথা বলেন। তিনি বলেন- ইতিপূর্বে ঘটিত সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যাকান্ডের বিচার বাংলাদেশের মাটিতে হলে সাংবাদিক সুবর্না আক্তার নদী হত্যারসহ সাংবাদিক হত্যার মত ঘটনার পুররাবৃত্তি হতনা।

                                uzzal

 আলোচনা সভায় উপস্থিত শোকাহত সকল  সাংবাদিকবৃন্দ সাংবাদিক নদীর আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন- প্রবীন সাংবাদিক কলিম এম জায়েদী, যুবকণ্ঠ ডটকম এর সম্পাদক ও সাংবাদিক সংগঠক এস. এম সামসুল আলম নিক্সন, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের মহা-সচিব এস.এম জীবন, দৈনিক সাগর কুলের প্রধান প্রতিবেদক জালাল উদ্দিন জুয়েল, বিপ্লবী জনতার নির্বাহী সম্পাদক এ.এম গোলাম ফারুক মনজু, কলকাতা টিভির ষ্টাফ রিপোর্টার জিয়াউর রহমান, জনতার টিভি মমতাজ কবির, ফটো সাংবাদিক সুভ, সাংবাদিক আতিকুর রহমান তাজ, শেখ সিহাব সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

                        j

উপস্থিত সকল সাংবাদিকবৃন্দই ইতিপূর্বে সাংবাদিক নির্যাতন ও হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সাংবাদিক নদীর হত্যাকারীদের দ্রত আইনের আওতায় এনে সর্ব্বোচ্য শাস্তির দাবি জানান, অন্যথায় বৃহৎ প্রতিবাদ কর্মসূচী পালন করা হবে বলে সরকারকে হুশিয়ারী দেন সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY