মুলাদীতে পুত্রের জুয়া খেলা বন্দ করতে গিয়ে পিতা ও কন্যা পুত্র বধু’র মামলার স্বীকার হয়ে গৃহ হারা

0
47

মুলাদী প্রতিনিধি:
মুলাদীতে পুত্রের জুয়া খেলা বন্দ করতে গিয়ে পিতা ও কন্যা পুত্র বধু’র মামলার স্বীকার হয়ে গৃহ হারা। ঘটনার বিবরনে জানা যায় মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের দিন মজুর শাহজাহান ফকির পুত্র শাহিন জুয়া খেলে সবর্স্ত হারিয়েছে। পিতা শাহাজাহন ফকির নিজ ঘরে জুয়ার আসর বন্দ করিতে গেলে পুত্র বধু মনি বেগম(২২) এর মিথ্যা মামলায় হয়রানি হচ্ছে শশুর শাহজাহান ফকির ও এস এস সি পরীক্ষার্থী কন্যা রুনা সহ ৬ জনের বিরুদ্ধে গত ১৮/১০/২০১৮ তারিখে বরিশালের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজেষ্ট্রিট সাহেবের আদালতে সি আর কেস নং ১৯১/২০১৮(মুলাদী) মামলা দায়ের করে। এছাড়াও বরিশাল সহকারী পুলিশ সুপার এর কার্যালয়ে শাহজাহান ফকিরকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেছে বলে শশুর শাহজাহান ফকির জানতে পারে।

শাহজাহান ফকির আরও জানান তার মেয়ে এস এস সি পরীক্ষা রুনা বেগমকে আসামী করায় তার লেখা প্রায় বন্দ হওয়ার পথে। শাহজাহান ফকির দিন মজুর বিধায় মামলার কারণে প্রতিনিয়ত হয়রানির স্বীকার হচ্ছে। শাহজাহান ফকির এর পরিবারের সকলেই প্রশাসনের দৃষ্টি কামনা করছেন। স্থানীয় গন্যমান্য ব্যক্তি হাজী সিরাজুল ইসলাম, নয়ান ফকির. মহব্বত আলী মুন্মী, হাজী মাজেদালী সিকদার, গ্রাম পুলিশ গিয়াস উদ্দিন বেপারী, করিম ফকির, মন্নান ফকির, বাদশা বেপারী, আজাহার চৌধুরী, কাশেম বেপারী, মন্নান হাওলাদার, মনোয়ারা বেগম, মস্তফা ভুইয়া, শাহজাহান ভুইয়া, খোকন হাওলাদার, হাজেরা বিবি, কুলছুম বেগম, মুজাহার সরদার সহ অনেকে বিষয়টি সত্য বলে জানান। শাহাজান ফকির ও তার স্ত্রী মাসুদা বেগমের দেওয়া তথ্য সত্য। মনি ও শাহিন ফকিরের মামলা সহ বিবিধ হয়রানী থেকে যাহাতে রক্ষা পায় শাহজাহান ফকির গংরা তার জন্য যথাযথ কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছেন।

শাহিন ফকিরের সাথে মোবাইলে ফোনে ঘটনার বিষয় জানতে চাইলে তিনি বলেন মামলায় আমি ও আমার স্ত্রীর বক্তব্য উল্লেখ আছে বলে বিষয়টি এড়িয়ে যান। শাহজাহান ফকিরের মামলার ব্যয়ভার এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সাহায্যের আবেদন করিতেছে।

LEAVE A REPLY