চমকপ্রদ মিউজিক ভিডিও “নিস্তব্দ রাত” নিয়ে শিঘ্রই আসছে এক্সট্রিম প্রোডাকশন

0
376
Entertainment Report: 
চমকপ্রদ মিউজিক ভিডিও “নিস্তব্দ রাত” নিয়ে শিঘ্রই আসছে এক্সট্রিম প্রোডাকশন”এক্সট্রিম প্রডাকশন”এর ব্যানারে “নিস্তব্দ রাত” গানের মিউজিক ভিডিও এর স্যুটিং শেষ হয়েছে। যার প্রমো ইতমধ্যে প্রকাশ করা হয়েছে টিম এক্সট্রিম এর ইউ টিউব চ্যানেলে।গানটিতে কন্ঠ দিয়েছেন রাজিব হাসান।আছিবুর রহমানের পরিচালনায় গানটিতে মডেল হয়েছেন অলিভিয়া মাইশা, আসাদ খান ও রাফি মাহমুদ।“নিস্তব্ধ রাত”গানটির কথা লিখেছেন গীতিকার কামরুল হাসান রাসেল। রাজিব হাসানের সুরে গানটিতে সঙ্গীত আয়োজন করেছেন জাহিদ নিরব ।
kk
মিক্স ও মাস্টার করেছেন অনিক আহমেদ। এ বিষয়ে জানতে চাইলে-পরিচালক আছিবুর রহমান বলেন,’আমরা কথায় নয় কাজে বিশ্বাসী। সর্বদা চেষ্টা করছি দর্শক শ্রোতাদের কাছে ভালো কিছু উপস্থাপন করার।সেই প্রয়াশ থেকেই আমাদের এবারের আয়োজন”নিস্তব্দ রাত”।আমার বিশ্বাস গানটি সকল দর্শক শ্রোতার প্রত্যাশা পূরণে সামর্থ অর্জনে করবে।’ “নিস্তব্ধ রাত” গানে মডেলিং প্রসঙ্গে অলিভিয়া মাইশা বলেন,’গানটিতে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি টিম এক্সটিমকে চমৎকার একটি গানে আমাকে সম্পৃক্ত করার জন্য।শ্রোতাদের উদ্দেশ্যে বলছি,ভিন্ন মাত্রার এই গানটি নিঃসন্দেহে আপনাদের ভালো লাগবে এই আশাবাদ ব্যক্ত করছি।’
asad-2-696x522
গানটি প্রসঙ্গে রাজিব হাসান বলেন,গানের কথাগুলো দর্শক শ্রোতাদের হৃদয় স্পর্শ করার মত।আশা করছি গানটি সকলের ভাল লাগবে।সকলের আন্তরিকতা পেলেই আমার শ্রম সার্থক হবে বলে মনে করছি।’ পরিচালক আছিবুর রহমানের বরাত দিয়ে জানতে পারলাম গানটি অতি শীঘ্রই এক্সট্রিম প্রডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

 

LEAVE A REPLY