কেরানীগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

0
77

ঢাকার কেরানীগঞ্জে আবু সিদ্দিক (৫৬) নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করা হয়েছে। তিনি ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। শনিবার বেলা সাড়ে তিনটার দিকে কেরানীগঞ্জের ঘাটারচর সড়কের মধু সিটি আবাসন প্রকল্পের নতুন ভবনের সামনে এ ঘটনা ঘটে। সিদ্দিককে মুমূর্ষু অবস্থায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঘাটারচর দিয়ে যাওয়ার সময় মধু সিটি আবাসন প্রকল্পের লোকজনের সঙ্গে আবু সিদ্দিকের ছেলে শিফাতের বিবাদ হয়। এ সময় মধু সিটির লোকজন ক্ষিপ্ত হয়ে শিফাতের গাড়ি ভাঙচুর করেন। প্রতিবাদ জানাতে আবু সিদ্দিক তাঁর লোকজন নিয়ে আজ বিকেলে মধু সিটির সামনে এলে দুপক্ষের লোকজনের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে মধু সিটির লোকজন ধাওয়া করে আবু সিদ্দিকের লোকজনকে তাড়িয়ে দেন। পরে আবু সিদ্দিক তাঁর লোকজন নিয়ে হামলা চালানোর চেষ্টা করলে মধু সিটির লোকজন তাঁকে ধরে মধু সিটির নতুন ভবনে নিয়ে যান। সেখানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁকে রক্তাক্ত জখম করেন তাঁরা। পরে আবু সিদ্দিককে উদ্ধার করে আটিবাজার সেন্ট্রাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটিবাজার সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান বলেন, আবু সিদ্দিকের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর মাথা, মুখমণ্ডল ও ঘাড়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।আবু সিদ্দিকের পরিবারের দাবি, পূর্বপরিকল্পিতভাবে আবু সিদ্দিককে তাঁর বাসার সামনে থেকে ধরে নিয়ে মধু সিটির লোকজন এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করেন।কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, পূর্ব শত্রুতার জেরে আবু সিদ্দিককে কুপিয়ে আহত করা হয়েছে। গুরুতর অবস্থায় তাঁকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে জমিজমার মালিকানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে ঘটনাটি ঘটতে পারে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Ref: prothom alo

LEAVE A REPLY